Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code

Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code- অপ্পো মোবাইল আমাদের বাংলাদেশে অনেক জনপ্রিয়তা লাভ করেছে । অন্যান্য ফোনের মতো অপ্পো মোবাইল এর মার্কেট এখন অনেক বেশি আমাদের দেশে । তাই আমরা অনেকেই এখন অপ্পো ফোন কিন্তেছি কিংবা কিনার সিদ্ধান্ত নিতে যাচ্ছি । আপনি যদি অপ্পো মোবাইল কিনতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য । কারন এই আর্টিকেলের মাধ্যমে আপনি জানতে পারবেন অপ্পো আসল মোবাইল চেনার উপায় বা অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় সম্পর্কে । পুরো আর্টিকেলটি পড়লে আশা করি পুরোপুরি জানতে পারবেন অপ্পো মোবাইল সম্পর্কে । 

Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code


Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায়

আপনি যখন মোবাইলের মার্কেটে যান মোবাইল কেনার জন্য, তখন নিশ্চই আপনার মনে প্রশ্ন জাগে, যে এই অপ্পো ফোনটি কিন্তেছি ফোনটি কি আসল নাকি নকল । আপনার সব প্রশ্ন দূর হয়ে যাবে, এবং আপনি জানতে পারবেন কিভাবে অপ্পো আসল ফোন চিনবেন । 

অপ্পো আসল মোবাইল ফোন চেনার জন্য আপনি সর্বপ্রথম অপ্পোর অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন । আমি লিংকটি এখানে দিয়ে দিয়েছি  https://support.oppo.com/bd/warranty-check/ 

 
Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code


এই ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনি ওপরে দেখানো ছবির মতো একটি পেইজ দেখতে পাবেন । সেখানে প্রথম ঘড়ে আপনার ফোনের আইএমইয়াই (IMEI) ১৫ ডিজিটের নাম্বারটি তুলে দিন । আইএমআই নাম্বার তুলার পর তার নিচের ঘড়ে কেপচাটি তুলে ফিল আপ করে নিন । ফিল আপ করার পর Check now বাটনে ক্লিক করুন । ক্লিক করার পর একটু সময় অপেক্ষা করতে হবে । 

Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code



আপনার ফোনটি যদি আসল হয় তাহলে দেখাবে আপনার ফোনটি অরিজিনাল, আর যদি নকল হয় তাহলে ওপরে দেখানো ছবির মতো দেখাবে আপনার কোনো তথ্য পাওয়া যায়নি । আশা করি বোঝতে পেরেছেন । 

BTRC থেকে Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code


আপনি যদি  বিটিআরসি (BTRC) থেকে এসএমএস এর মাধ্যমে  আইএমইআই চেক করে অপ্পো ফোনটি চেক করতে চান আসল নাকি নকল । তাহলে আপনাকে প্রথমে আপনার মোবাইলের মেছেজ অপশনে গিয়ে প্রথমে টাইপ করতে হবে বড় হাতে অক্ষরে KYD <স্পেস> আপনার মোবাইলের আইএমইআই নাম্বারটি তুলে সেন্ড করেতে হবে 16002 এই নাম্বারে । উদাহরন স্বরুপ KYD<space>15 Digit IMEI এবং  16002  এই নাম্বারে সেন্ড করবেন । 


মেছেজ করার পর ফিরতি ম্যাছেজে আপনি জানতে পারবেন যে আপনার অপ্পো মোবাইলটি বাংলাদেশের বিটিআরসি (BTRC) এর ডাটাবেজে আছে কিনা । যদি থাকে তাহলে বুঝবেন যে আপনার ফোনটি অফিশিয়াল বা আসল ফোন আর যদি না থাকে আপনি বুঝবেন এটি আনঅফিসিয়াল অর্থাৎ নকল মোবাইল ফোন । আশা করি বোঝতে পেরেছেন ।

শেষ কথাঃ 

আশা করি এই আর্টিকেলের মাধ্যমে আপনি আপনার অপ্পো ফোনটি আসল নাকি নকল তা যাচাই করতে পারবেন । আমাদের এই ওয়েবসাইটে এরকম আর্টিকেল প্রতিনিয়ত প্রকাশ করা হচ্ছে । আপনি চাইলে আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন । আপনার যদি এই আর্টিকেলের কোনো অংশ বোঝতে সমস্যা হয়, তাহলে অবশ্যই কমেন্ট করা জানাবেন । 


Admin

Hello, This is Chhoyful Alam. Blogging is my dream. To realize that dream, I started blogging about education and technology. facebook

Post a Comment

Previous Post Next Post

Post 2