Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code

Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code- অপ্পো মোবাইল আমাদের বাংলাদেশে অনেক জনপ্রিয়তা লাভ করেছে । অন্যান্য ফোনের মতো অপ্পো মোবাইল এর মার্কেট এখন অনেক বেশি আমাদের দেশে । তাই আমরা অনেকেই এখন অপ্পো ফোন কিন্তেছি কিংবা কিনার সিদ্ধান্ত নিতে যাচ্ছি । আপনি যদি অপ্পো মোবাইল কিনতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য । কারন এই আর্টিকেলের মাধ্যমে আপনি জানতে পারবেন অপ্পো আসল মোবাইল চেনার উপায় বা অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় সম্পর্কে । পুরো আর্টিকেলটি পড়লে আশা করি পুরোপুরি জানতে পারবেন অপ্পো মোবাইল সম্পর্কে । 

Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code


Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায়

আপনি যখন মোবাইলের মার্কেটে যান মোবাইল কেনার জন্য, তখন নিশ্চই আপনার মনে প্রশ্ন জাগে, যে এই অপ্পো ফোনটি কিন্তেছি ফোনটি কি আসল নাকি নকল । আপনার সব প্রশ্ন দূর হয়ে যাবে, এবং আপনি জানতে পারবেন কিভাবে অপ্পো আসল ফোন চিনবেন । 

অপ্পো আসল মোবাইল ফোন চেনার জন্য আপনি সর্বপ্রথম অপ্পোর অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন । আমি লিংকটি এখানে দিয়ে দিয়েছি  https://support.oppo.com/bd/warranty-check/ 

 
Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code


এই ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনি ওপরে দেখানো ছবির মতো একটি পেইজ দেখতে পাবেন । সেখানে প্রথম ঘড়ে আপনার ফোনের আইএমইয়াই (IMEI) ১৫ ডিজিটের নাম্বারটি তুলে দিন । আইএমআই নাম্বার তুলার পর তার নিচের ঘড়ে কেপচাটি তুলে ফিল আপ করে নিন । ফিল আপ করার পর Check now বাটনে ক্লিক করুন । ক্লিক করার পর একটু সময় অপেক্ষা করতে হবে । 

Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code



আপনার ফোনটি যদি আসল হয় তাহলে দেখাবে আপনার ফোনটি অরিজিনাল, আর যদি নকল হয় তাহলে ওপরে দেখানো ছবির মতো দেখাবে আপনার কোনো তথ্য পাওয়া যায়নি । আশা করি বোঝতে পেরেছেন । 

BTRC থেকে Oppo অরিজিনাল মোবাইল চেনার উপায় | অপ্পো মাস্টার কপি মোবাইল চেনার উপায় । Oppo Original Check Code


আপনি যদি  বিটিআরসি (BTRC) থেকে এসএমএস এর মাধ্যমে  আইএমইআই চেক করে অপ্পো ফোনটি চেক করতে চান আসল নাকি নকল । তাহলে আপনাকে প্রথমে আপনার মোবাইলের মেছেজ অপশনে গিয়ে প্রথমে টাইপ করতে হবে বড় হাতে অক্ষরে KYD <স্পেস> আপনার মোবাইলের আইএমইআই নাম্বারটি তুলে সেন্ড করেতে হবে 16002 এই নাম্বারে । উদাহরন স্বরুপ KYD<space>15 Digit IMEI এবং  16002  এই নাম্বারে সেন্ড করবেন । 


মেছেজ করার পর ফিরতি ম্যাছেজে আপনি জানতে পারবেন যে আপনার অপ্পো মোবাইলটি বাংলাদেশের বিটিআরসি (BTRC) এর ডাটাবেজে আছে কিনা । যদি থাকে তাহলে বুঝবেন যে আপনার ফোনটি অফিশিয়াল বা আসল ফোন আর যদি না থাকে আপনি বুঝবেন এটি আনঅফিসিয়াল অর্থাৎ নকল মোবাইল ফোন । আশা করি বোঝতে পেরেছেন ।

শেষ কথাঃ 

আশা করি এই আর্টিকেলের মাধ্যমে আপনি আপনার অপ্পো ফোনটি আসল নাকি নকল তা যাচাই করতে পারবেন । আমাদের এই ওয়েবসাইটে এরকম আর্টিকেল প্রতিনিয়ত প্রকাশ করা হচ্ছে । আপনি চাইলে আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন । আপনার যদি এই আর্টিকেলের কোনো অংশ বোঝতে সমস্যা হয়, তাহলে অবশ্যই কমেন্ট করা জানাবেন । 


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শিক্ষামূলক ব্লগ বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url