ঈদে মিলাদুন্নবী ২০২৩ কত তারিখ । 12 রবিউল আউয়াল কবে 2023

ঈদে মিলাদুন্নবী ২০২৩: 

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা আশা করি মহান আল্লাহ তা'লার অশেষ মেহেরবাণিতে আপনারা সবাই ভালো আছেন । আজ আমি আপনাদের সাথে আলোচনা করবো ঈদে মিলাদুন্নবী ২০২৩ কত তারিখ তা নিয়ে । 

আপনারা অনেকেই গুগলে সার্চ করে যাচ্ছেন ঈদে মিলাদুন্নবী ২০২৩ কত তারিখ12 রবিউল আউয়াল কবে 2023 । আজ আমি আপনাদের সমস্ত প্রশ্নের উত্তর দিবো ইনশাল্লাহ । 

ঈদে মিলাদুন্নবী ২০২৩ কত তারিখ । 12 রবিউল আউয়াল কবে 2023


ঈদে মিলাদুন্নবী ২০২৩ কত তারিখ

আরবি ক্যালেন্ডার অনুসারে এবছর বারই রবিউল আউয়াল ইংরেজি মাসের  ২৬ সেপ্টেম্বর ২০২৩। অর্থাৎ   ২৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে আরবি রবিউল আউয়াল মাসের ১২ তারিখ হয়। যদিও কিছু কিছু দেশে রবিউল আউয়াল মাসের ১২ তারিখ পরবে  ২৫ সেপ্টেম্বর। 

কেননা বাংলাদেশসহ ভারতীয় উপমহাদেশে আরবি তারিখ গণনা করা হয় সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোর থেকে একদিন বেশি। ঈদে মিলাদুন্নবী ২০২৩ কত তারিখ? বা মিলাদুন্নবী কত তারিখ ২০২৩? আশা করি এই প্রশ্নের উত্তর পেয়েছেন।

12 রবিউল আউয়াল কবে 2023 

12 রবিউল আউয়াল ইংরেজি মাসের  ২৬ সেপ্টেম্বর ২০২৩। অর্থাৎ   ২৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে আরবি রবিউল আউয়াল মাসের ১২ তারিখ হয় । আশা করি আপনার প্রশ্নের উত্তর পেয়েছেন । 

ঈদে মিলাদুন্নবী ২০২৩ কত তারিখ । 12 রবিউল আউয়াল কবে 2023: শেষ কথাঃ- 

আশা করি  ঈদে মিলাদুন্নবী ২০২৩ কত তারিখ তা জানতে পেরেছেন । আমি আপনাদের সমস্ত প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা  করেছি । আশা করি আপনার উপকারে এসেছে । এতক্ষণ সাথে থাকার জন্য ধন্যবাদ । 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শিক্ষামূলক ব্লগ বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url