[আপডেট] জেনে নিন দুবাই টাকার রেট বিকাশ ২০২৪ । দুবাই টাকার রেট বিকাশ 2024

[সর্বশেষ আপডেট ৯ জানুয়ারি ২০২৪] 

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বৃন্দ । আশা করি আপনারা সবাই ভালো আছেন । আজ আমি আপনাদের সাথে আলোচনা করবো দুবাই টাকার রেট বিকাশ এ কত টাকা তা নিয়ে । আপনি যদি দুবাই থেকে বাংলাদেশে বিকাশে টাকা পাঠাতে চান তাহলে ১ দিরহাম সমান কত টাকা বিকাশ রেট তা জেনে নিতে পারবেন । সম্পূর্ণ আর্টিকেলটি পড়লে পুরো বিষয়টি জানতে পারবেন । 

দুবাই টাকার রেট বিকাশ



আপনারা অনেকেই দুবাই থেকে গুগলে সার্চ করে যাচ্ছেন, দুবাই টাকার রেট বিকাশ, দুবাই দেরহাম রেট বাংলাদেশে কত টাকা বিকাশে তা নিয়ে । তো চলুন শুরু করা যাকঃ- 

দুবাই টাকার রেট বিকাশ

সর্বশেষ তথ্য অনুযায়ী দুবাই টাকার রেট ২৯.৮২ টাকা বিকাশ । বর্তমানে মোবাইল ব্যাংকিং এর জনপ্রিয়তার মধ্যে বিকাশ অন্যতম কারন হলো বিকাশে চাইলেই অল্প পরিমানে টাকা পাঠানো যায় দেশে যেকোনো জায়গা থেকে বিভিন্ন এজেন্ট এর মাধ্যমে । যার ফলে আমাদের বাংলাদেশ থেকে প্রবাসীরা অতিসহজেই বিকাশে দুবাই থেকে টাকা পাঠাতে পারেন । আশা করি আপনারা জানতে পেরেছেন দুবাই টাকার রেট ২৯.৮২ টাকা । 

বিকাশ রেট ২০২৪ 

সর্বেশেষ আপডেট অনুযায়ী দুবাই ১ দিরহাম সমান বিকাশ রেট ২৯.৮২ টাকা । মোবাইল ব্যাংকিং বিকাশ ব্যক্তিগত মোবাইলের মাধ্যমে ব্যবহার করা যায় তাই বর্তমানে বাংলাদেশে পার্সোনাল ব্যাংকিং হিসেবে বিকাশ খুব জনপ্রিয়। মোবাইলের মাধ্যমে ব্যাংকিং সুবিধার জন্য দুবাই প্রবাসীদের কাছে বিকাশ একটি জনপ্রিয় মোবাইল ব্যাংকিং হয়ে উঠেছে তাই দুবাই প্রবাসীরা ছোটখাটো লেনদেন বিকাশের মাধ্যমেই করে থাকে। 

বিকাশ নিয়ে কিছু কথাঃ

বর্তমানে বাংলাদেশে বিকাশ হচ্ছে সবচাইতে বড় মোবাইল ব্যাংকিং সেক্টর তাই আপনারা যারা দুবাই বসবাস করেন তারা নিশ্চিন্তে বিকাশের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাতে পারেন।

আপনারা যারা পরিবারের টাকা পাঠাতে চান তারা অবশ্যই বিকাশ ব্যবহার করে ছোটখাটো লেনদেন করতে পারেন। অবশ্যই আপনারা প্রবাস থেকে বৈধভাবে টাকা লেনদেন করবেন কখনোই হুন্ডির মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাবেন না। 

বর্তমানে হুন্ডির মাধ্যমে টাকা পাঠানো বাংলাদেশে অবৈধ তাই আপনারা আইনে ঝামেলায় না পড়ার জন্য অবশ্যই বিকাশ বা ব্যাংকের মাধ্যমে টাকা লেনদেন করবেন। @CA5738 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শিক্ষামূলক ব্লগ বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url