জেনে নিন সেরা একটি নিয়ম ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার । Facebook Reels video download in gallery

পেইজ সূচিপত্রঃহ্যালো বন্ধুরা! সবাই কেমন আছেন? আশা করি ভালো । অনেক সময় আমরা যখন ফেইসবুক রিল ভিডিও দেখি তখন অনেক ভিডিও খুবি ভালো লাগে তাই আমরা চাই ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করতে । কিন্তু ইউটিউবের মতো ফেইসবুকে ভিডিও ডাউনলোড করা যায় না । তাই আজ আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে অতিসহজে ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করবেন । চলুন শুরু করা যাকঃ-

Facebook Reels video download in gallery


ফেসবুক রিল ভিডিও ডাউনলোড । Facebook Reels video download in gallery


সোশ্যাল মিডিয়ার মধ্যে এই বিশ্বের শীর্ষ প্লাটফর্ম হলো ফেইসবুক । আমরা অনেকেই আমাদের ইন্টারেস্ট অনুযায়ী ফেইসবুক থেকে বিভিন্ন রিল ভিডিও ডাউনলোড করতে চাই । তাই আপনারা যারা ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করতে পারেন না, তারা আজকের এই পোস্টের মাধ্যমে অতিসহজেই জেনে নিতে পারবেন । চলুন শুরু করা যাক । আমি আপনাদের সাথে শেরা ০১ টি ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার নিয়ম শেয়ার করবো । 

১। SnapSave । ফেসবুক রিল ভিডিও ডাউনলোড

SnapSave হলো বর্তমানের খুবি জনপ্রিয় একটি সাইট যেটির মাধ্যমে আপনারা অতিসহজেই ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করতে পারবেন । আমি নিচে আপনাদেরকে প্রাক্টিক্যালি দেখিয়ে দিচ্ছি । প্রথমে আপনারা এখানে ক্লিক করে SnapSave এর অফিসিয়াল ওয়েবসাইটে চলে যান ।  অফিসিয়াল সাইটে চলে যাওয়ার পর আপনারা নিচের মতো করে পেইজ দেখতে পারবেন । 

জেনে নিন সেরা একটি নিয়ম ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার । Facebook Reels video download in gallery


লিংকে ক্লিক করে প্রবেশ করার পর উপরে দেখানো ইমেইজের মতো দেখতে পাবেন , তার পর ফেইসবুক থেকে রিলস ভিডিও এর লিংক করে নিন । কপি করার পর উপরে দেখানো ইমেইজে ডাউনলোড বাটন এর পাশে ফাকা ঘরটিতে ফেইসবুক রিলস ভিডিও এর লিংকটি পেস্ট করে দিন । তার পর ডাউনলোড বাটন এ ক্লিক করুন । ডাউনলোড বাটনে ক্লিক করার পর নিচে দেখানো ইমেইজের মতো আপনার সামনে একটি পেইজ ওপেন হবে । 

জেনে নিন সেরা একটি নিয়ম ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার । Facebook Reels video download in gallery

ওপেন হওয়ার পর এরকম একটি পেইজ দেখতে পাবেন । এখন আপনার যে ফরম্যাট এ ভিডিও প্রয়োজন সে অনুযায়ী ডাউনলোড বাটনে ক্লিক করুন আপনার কাংখিত ফেসবুক রিল ভিডিও ডাউনলোড হয়ে যাবে । আশা করি বোঝতে পেরেছেন । 

আর্টিকেলের শেষ কথাঃ জেনে নিন সেরা একটি নিয়ম ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার । Facebook Reels video download in gallery

আশা করি প্রিয় বন্ধুরা ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার নিয়মটি আপনি জেনে উপকৃত হয়েছেন । আমাদের ওয়েবসাইটে এইরকম আর্টিকেল প্রতিনিয়ত প্রকাশ করা হচ্ছে, আপনি চাইলে আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন । ধন্যবাদ ।