জেনে নিন সেরা একটি নিয়ম ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার । Facebook Reels video download in gallery

পেইজ সূচিপত্রঃহ্যালো বন্ধুরা! সবাই কেমন আছেন? আশা করি ভালো । অনেক সময় আমরা যখন ফেইসবুক রিল ভিডিও দেখি তখন অনেক ভিডিও খুবি ভালো লাগে তাই আমরা চাই ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করতে । কিন্তু ইউটিউবের মতো ফেইসবুকে ভিডিও ডাউনলোড করা যায় না । তাই আজ আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে অতিসহজে ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করবেন । চলুন শুরু করা যাকঃ-

Facebook Reels video download in gallery


ফেসবুক রিল ভিডিও ডাউনলোড । Facebook Reels video download in gallery


সোশ্যাল মিডিয়ার মধ্যে এই বিশ্বের শীর্ষ প্লাটফর্ম হলো ফেইসবুক । আমরা অনেকেই আমাদের ইন্টারেস্ট অনুযায়ী ফেইসবুক থেকে বিভিন্ন রিল ভিডিও ডাউনলোড করতে চাই । তাই আপনারা যারা ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করতে পারেন না, তারা আজকের এই পোস্টের মাধ্যমে অতিসহজেই জেনে নিতে পারবেন । চলুন শুরু করা যাক । আমি আপনাদের সাথে শেরা ০১ টি ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার নিয়ম শেয়ার করবো । 

১। SnapSave । ফেসবুক রিল ভিডিও ডাউনলোড

SnapSave হলো বর্তমানের খুবি জনপ্রিয় একটি সাইট যেটির মাধ্যমে আপনারা অতিসহজেই ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করতে পারবেন । আমি নিচে আপনাদেরকে প্রাক্টিক্যালি দেখিয়ে দিচ্ছি । প্রথমে আপনারা এখানে ক্লিক করে SnapSave এর অফিসিয়াল ওয়েবসাইটে চলে যান ।  অফিসিয়াল সাইটে চলে যাওয়ার পর আপনারা নিচের মতো করে পেইজ দেখতে পারবেন । 

জেনে নিন সেরা একটি নিয়ম ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার । Facebook Reels video download in gallery


লিংকে ক্লিক করে প্রবেশ করার পর উপরে দেখানো ইমেইজের মতো দেখতে পাবেন , তার পর ফেইসবুক থেকে রিলস ভিডিও এর লিংক করে নিন । কপি করার পর উপরে দেখানো ইমেইজে ডাউনলোড বাটন এর পাশে ফাকা ঘরটিতে ফেইসবুক রিলস ভিডিও এর লিংকটি পেস্ট করে দিন । তার পর ডাউনলোড বাটন এ ক্লিক করুন । ডাউনলোড বাটনে ক্লিক করার পর নিচে দেখানো ইমেইজের মতো আপনার সামনে একটি পেইজ ওপেন হবে । 

জেনে নিন সেরা একটি নিয়ম ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার । Facebook Reels video download in gallery

ওপেন হওয়ার পর এরকম একটি পেইজ দেখতে পাবেন । এখন আপনার যে ফরম্যাট এ ভিডিও প্রয়োজন সে অনুযায়ী ডাউনলোড বাটনে ক্লিক করুন আপনার কাংখিত ফেসবুক রিল ভিডিও ডাউনলোড হয়ে যাবে । আশা করি বোঝতে পেরেছেন । 

আর্টিকেলের শেষ কথাঃ জেনে নিন সেরা একটি নিয়ম ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার । Facebook Reels video download in gallery

আশা করি প্রিয় বন্ধুরা ফেসবুক রিল ভিডিও ডাউনলোড করার নিয়মটি আপনি জেনে উপকৃত হয়েছেন । আমাদের ওয়েবসাইটে এইরকম আর্টিকেল প্রতিনিয়ত প্রকাশ করা হচ্ছে, আপনি চাইলে আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন । ধন্যবাদ । 


 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শিক্ষামূলক ব্লগ বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url