০১৪ কোন সিম । 014 কোন সিমের নাম্বার । 014 কোন সিমের কোড । 014 কি নাম্বার । 014 Which Operator Code in Bangladesh

014 কোন সিম বা কোন সিমের নাম্বার- এটি লিখে আপনারা অনেকেই গুগলে লিখে সার্চ করতেছেন । হ্যালো বন্ধুরা সবাইকে জানাই শিক্ষামূলক ব্লগ বিডি এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন । 014 কোন সিম বা কোন সিমের নাম্বার এই বিষয়টি আজকে আমি আপনাদের সামনে সম্পূর্ণ তুলে ধরব । 
০১৪ কোন সিম । 014 কোন সিমের নাম্বার । 014 কোন সিমের কোড । 014 কি নাম্বার । 014 Which Operator Code in Bangladesh


014 কি নাম্বার বা 014 কোন সিম 


014 কোন সিমের নাম্বার লিখে যারা গুগলে সার্চ করতেছেন এটি সঠিক উত্তর জানার জন্য তার উত্তর হলো 014 হচ্ছে বাংলালিং কোম্পানির নতুন একটি সিরিয়াল । এই সিরিয়ালের নাম্বার প্রায় ১ কোটি মানুষের কাছে পৌছানোর টার্গেট রেখেছে বাংলালিং । আমরা বাংলালিংক কে চিনি সাধারণত 019 এই কোডটি দিয়ে । 014 দিয়ে বাংলালিংক নতুন সিরিয়ালের নাম্বার নিয়ে এসেছে । 


বাংলালিংক সিমের নাম্বার দেখার কোড


বাংলালিংক সিমের নাম্বার দেখার কোড এই কিওয়ার্ডটি লিখে গুগলে অনেক সার্চ হয় । বাংলালিংক সিমের কোড দেখতে হলে আপনাকে প্রথমে আপনার ফোনের ডায়াল অপশনে গিয়ে ডায়াল করতে হবে *511# । ডায়লা করার পর আপনি কল করুন, কিছুক্ষন পরেই আপনার ফোনের সামনে আপনার সিমের নাম্বারটি চলে আসবে ।  

বাংলালিংক সিমের ব্যালেন্স দেখার নিয়ম


বাংলালিংক সিমের ব্যালেন্স দেখার নিয়ম দেখতে হলে প্রথমে আপনাকে আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে *124# ডায়াল করতে হবে । ডায়াল করার পর কল করতে হবে । তার কিছুক্ষন পরেই আপনি আপনার সিমের অবশিষ্ট বাংলালিংক সিমের ব্যালেন্স দেখতে পাবেন । 


বাংলালিংক সিমের এমবি দেখার নিয়ম 


বাংলালিংক সিমের এমবি দেখার নিয়ম হলো প্রথমে আপনাকে আপনার মোবাইলের ডায়াল অপশনে যেতে হবে । তারপর *5000*500# ডায়াল করে কল করতে হবে । কল করার পর আপনি আপনার বাংলালিংক সিমের এমবি দেখতে পারবেন । 

বাংলালিংক সিমের মিনিট কিভাবে দেখে


বাংলালিংক সিমের মিনিট দেখতে হলে আপনাকে আপনার ফোনের ডায়াল অপশনে গিয়ে *121*100# ডায়াল করতে হবে । ডায়াল করার পর কল করতে হবে । কল করার পর আপনাকে কিছুক্ষন অপেক্ষা করতে হবে । তারপর আপনি আপনার বাংলালিংক সিমের মিনিট দেখতে পাবেন । 




শেষ কথাঃ 

আশা করি আপনি আপনার সকল প্রশ্নের উত্তর পেয়েছেন । এই আর্টিকেল এর কোনো জায়গা যদি না বুঝ থাকেন তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন । আমাদের এই ওয়েবসাইটে প্রতিনিয়ত প্রযুক্তি বিষয়ক আর্টিকেল পাবলিশ করা হচ্ছে । আপনি চাইলে আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন । এতক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ ।  

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url