দিনলিপিঃ অসুস্থ বন্ধুকে/সড়ক দুর্ঘটনায় আহত বন্ধুকে দেখতে যাওয়ার দিনলিপি রচনা কর

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আশা করি মহান আল্লাহ তা'লার অশেষ মেহেরবানীতে আপনারা সবাই ভালো আছেন । আজ আমি আপনাদের সাথে আলোচনা করবো অসুস্থ বন্ধুকে/সড়ক দুর্ঘটনায় আহত বন্ধুকে দেখতে যাওয়ার দিনলিপি নিয়ে । আপনারা যদি এই পড়াটিকে মনের মধ্যে গুছিয়ে নিতে চান তাহলে অবশ্যই সম্পূর্ণ পোস্টটি মনযোগ সহকারে পড়তে থাকুন । 

অসুস্থ বন্ধুকে/সড়ক দুর্ঘটনায় আহত বন্ধুকে দেখতে যাওয়ার দিনলিপি রচনা কর


অসুস্থ বন্ধুকে/সড়ক দুর্ঘটনায় আহত বন্ধুকে দেখতে যাওয়ার দিনলিপি


১৮ মার্চ, ২০২৩

রাত ১১ : ৪০ মিনিট

আহত বন্ধুকে দেখতে যাওয়া


আজ সকালে অয়ন ও রূপমকে সঙ্গে নিয়ে সুজিতকে দেখতে গেলাম। সুজিত আমাদের সহপাঠী বন্ধু। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সুজিত পঙ্গু হাসপাতালে ভর্তি। আমাদের কলেজের সবচেয়ে মেধাবী, সুদর্শন, নম্র, ভদ্র ছেলে সুজিত। ক্রীড়াবিদ হিসেবে স্কুলজীবন থেকেই তার সুনাম। ঘাতক ট্রাক সেই সুজিতের একটি পা কেড়ে নিয়েছে। সদা হাস্যোজ্জ্বল সুজিতের মুখটি বিবর্ণ, ফেকাসে, প্রচণ্ড ম্লান হয়ে গেছে। দেখলে বন্ধু বলে নয়, যেকোনো হৃদয়বান মানুষের চোখে জল আসবে। অয়ন সহ্য করতে পারল না, মুখ লুকিয়ে কান্না করতে লাগল । আমি আর রূপম নির্বাক প্রস্তর ফলকের মতো নিস্পন্দ হয়ে আছি। সুজিতের ঘুম ভাঙল । চোখ মেলে আমাদের দেখে আবেগে আপ্লুত হয়ে বিছানা ছেড়ে হঠাৎ উঠতে গিয়ে নিজের অসহায়ত্বের কাছে হার মানল । আমরা তাকে উঠে বসতে সাহায্য করলাম। সুজিত আমার নোটবুকটি হাতে নিয়ে কলম চাইল । কলম নিয়ে নোটবুকের এক জায়গায় লিখল— আকস্মিক দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়ার জন্য আমাদের সবসময় সচেতন ও সতর্ক থাকতে হবে। সুজিতের এ মনোবল আমাদের মনোবলকে আরও বাড়িয়ে দিল ।

ঢাকা।

শেষ কথাঃ অসুস্থ বন্ধুকে/সড়ক দুর্ঘটনায় আহত বন্ধুকে দেখতে যাওয়ার দিনলিপি । 


আশা করি আজকের অসুস্থ বন্ধুকে/সড়ক দুর্ঘটনায় আহত বন্ধুকে দেখতে যাওয়ার দিনলিপি পোস্টটি তোমাদের উপকারে এসেছে । আমাদের এই ওয়েবসাইটে এই ধরনের পোস্ট করা হয় নিয়মিত । আপনি চাইলে আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন । ধন্যবাদ