রবি বন্ধ সিমের অফার ২০২২ । Robi sim silent offer

হ্যাঁলো বন্ধুরা, শিক্ষামূলক ব্লগ বিডিতে আপনাকে স্বাগতম । আপনারা যারা রবি সিম অপারেটরের গ্রাহক রয়েছেন এই পোস্টি মূলত তাদের জন্য । আজকের এই আর্টিকেলে রবি বন্ধ সিমের অফার (Robi sim silent offer) নিয়ে আলোচনা করা হবে । 

রবি মূলত এই অফারটি সাধারণত দিয়ে থাকা যারা তাদের রবি সিম অনেক দিন ধরে বন্ধ করে রেখেছে তাদের জন্য । যাতে তারা আবার তাদের রবি সিমে ফিরে আসে । তাই আপনি যদি কোনো রবি সিম অনেক দিন ধরে বন্ধ রেখে থাকেন, তাহলে এই অফারটি আপনি এখনি লুফে নিতে পারেন । 


রবি বন্ধ সিমের অফার ২০২২ । Robi sim silent offer 

রবি বন্ধ সিমের অফার দেখার নিয়ম 

রবি সিমের বন্ধ অফারটি আপনার সিমের জন্য প্রযোজ্য কিনা তা যাচাই করতে প্রথমে আপনি আপনার মোবাইলের মেছেজ অপশনে চলে যান । তারপর মেছেজ অপশনে গিয়ে টাইপ করুন A <স্পেস> 018*********** অর্থাৎ আপনার নাম্বারটি । তারপর 8050 এই নম্বরে ফ্রিতে মেছেজ সেন্ড করে দিন । সেন্ড করার পর ফিরতি মেছেজের মাধ্যমে আপনাকে জানিয়ে দেওয়া হবে আপনার রবির বন্ধ সিম অফার সম্পর্কে । অথবা আপনি আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে *8050# এই নাম্বারটি ডায়াল করুন ।

৬ জিবি ইন্টারনেট সাথে ১২০ মিনিট কিনুন ১১৯ টাকা রিচার্জে

এই অফারটির সাথে আপনি পাবেন ৬ জিবি ইন্টারনেট (যেকোনো ইন্টারনেট ব্যবহারের জন্য)। ১২০ মিনিট যেকোনো লোকাল নাম্বারে কথা বলার জন্য । এই অফারটির মেয়াদ কাল ৩০ দিন (২৪ ঘন্টা) । এই অফারটির ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল করতে হবে *3# । এবং মিনিটের ব্যালেন্স জানতে ডায়াল করতে হবে *222*2# । আর সবচেয়ে মজার ব্যাপার হলো এই অফারটি পুনরায় আবার ক্রয় করতে পারবেন । তাই দেরি না করেই আজকে এই অফারটি লুফে নিন । 

৬ জিবি + ৪৮ পায়সা / মিনিট কিনুন ৪৮ টাকা রিচার্জে

এই অফারটি সাথে আপনি পাবেন ৬ জিবি ইন্টারনেট, সাথে থাকছে ৪৮পায়সা / মিনিট ( + ট্যাক্স ) কল রেট ১০ সে: Pulse । এই অফারটির মেয়াদ ৭ দিন (২৪ ঘন্টা) । এই অফারটি আপনি শুধু মাত্র একবার নিতে পারবেন । এই অফারটির ইন্টারনেট ব্যালেন্স চেক করতে হলে ডায়াল করুন *3# । 

৪৭ টাকায় যেকোনো নম্বরে কথা হবে মাত্র ৪৭ পয়সা / মিনিট 

এই অফারটি চালু করতে হলে আপনাকে ৪৭ টাকা রিচার্জ করতে হবে । এই অফারটির সাথে আপনি পাবেন কল রেট ৪৭ পয়সা / মিনিট (+ট্যাক্স) । যার মেয়াদকাল ৩০ দিন (২৪ ঘন্টা) । এই অফারটি আপনি যত খুশি ততবার নিতে পারবেন । 

২৭ টাকা রিচার্জে ৪৫ মিনিট যেকোনো নম্বরে + ১ জিবি ইন্টারনেট

এই অফারটি নিতে হলে আপনাকে ২৭ টাকা রিচার্জ করতে হবে । এই অফারটির সাথে ১ জিবি ইন্টারনেট + ৪৫ মিনিট (যেকোনো নাম্বারে) পাবেন । এই অফারটির মেয়াদকাল ৩ দিন (২৪ঘন্টা) । এই অফারটির ডাটা ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *3# এবং মিনিট চেক করতে ডায়াল করুন *222*2# । ক্যাম্পেইন চলাকালীন সময়ে আপনি এই অফারটি যতবার খুশি উপভোগ করতে পারবেন । 

শেষ কথাঃ 

রবি বন্ধ সিম অফার এই পোস্টটি আশা করি আপনার কাজে আসবে । আপনি নিঃসন্দেহে এই অফারগুলো ব্যবহার করতে পারবেন, তার জন্য অবশ্যই আপনার সিমটি কমপক্ষে ৩/৬ মাস বন্ধ থাকা সিম হতে হবে ।  যদি আপনি রবি সিমের একজন গ্রাহক হয়ে থাকেন তাহলে বন্ধ সিমের অফার  লুফে নিতে পারেন । আমরা প্রতিনিয়ত এই ধরনের আর্টিকেল আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে যাচ্ছি, আপনি চাইলে আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শিক্ষামূলক ব্লগ বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url