রবি বন্ধ সিমের অফার ২০২২ । Robi sim silent offer

হ্যাঁলো বন্ধুরা, শিক্ষামূলক ব্লগ বিডিতে আপনাকে স্বাগতম । আপনারা যারা রবি সিম অপারেটরের গ্রাহক রয়েছেন এই পোস্টি মূলত তাদের জন্য । আজকের এই আর্টিকেলে রবি বন্ধ সিমের অফার (Robi sim silent offer) নিয়ে আলোচনা করা হবে । 

রবি মূলত এই অফারটি সাধারণত দিয়ে থাকা যারা তাদের রবি সিম অনেক দিন ধরে বন্ধ করে রেখেছে তাদের জন্য । যাতে তারা আবার তাদের রবি সিমে ফিরে আসে । তাই আপনি যদি কোনো রবি সিম অনেক দিন ধরে বন্ধ রেখে থাকেন, তাহলে এই অফারটি আপনি এখনি লুফে নিতে পারেন । 


রবি বন্ধ সিমের অফার ২০২২ । Robi sim silent offer 

রবি বন্ধ সিমের অফার দেখার নিয়ম 

রবি সিমের বন্ধ অফারটি আপনার সিমের জন্য প্রযোজ্য কিনা তা যাচাই করতে প্রথমে আপনি আপনার মোবাইলের মেছেজ অপশনে চলে যান । তারপর মেছেজ অপশনে গিয়ে টাইপ করুন A <স্পেস> 018*********** অর্থাৎ আপনার নাম্বারটি । তারপর 8050 এই নম্বরে ফ্রিতে মেছেজ সেন্ড করে দিন । সেন্ড করার পর ফিরতি মেছেজের মাধ্যমে আপনাকে জানিয়ে দেওয়া হবে আপনার রবির বন্ধ সিম অফার সম্পর্কে । অথবা আপনি আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে *8050# এই নাম্বারটি ডায়াল করুন ।

৬ জিবি ইন্টারনেট সাথে ১২০ মিনিট কিনুন ১১৯ টাকা রিচার্জে

এই অফারটির সাথে আপনি পাবেন ৬ জিবি ইন্টারনেট (যেকোনো ইন্টারনেট ব্যবহারের জন্য)। ১২০ মিনিট যেকোনো লোকাল নাম্বারে কথা বলার জন্য । এই অফারটির মেয়াদ কাল ৩০ দিন (২৪ ঘন্টা) । এই অফারটির ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল করতে হবে *3# । এবং মিনিটের ব্যালেন্স জানতে ডায়াল করতে হবে *222*2# । আর সবচেয়ে মজার ব্যাপার হলো এই অফারটি পুনরায় আবার ক্রয় করতে পারবেন । তাই দেরি না করেই আজকে এই অফারটি লুফে নিন । 

৬ জিবি + ৪৮ পায়সা / মিনিট কিনুন ৪৮ টাকা রিচার্জে

এই অফারটি সাথে আপনি পাবেন ৬ জিবি ইন্টারনেট, সাথে থাকছে ৪৮পায়সা / মিনিট ( + ট্যাক্স ) কল রেট ১০ সে: Pulse । এই অফারটির মেয়াদ ৭ দিন (২৪ ঘন্টা) । এই অফারটি আপনি শুধু মাত্র একবার নিতে পারবেন । এই অফারটির ইন্টারনেট ব্যালেন্স চেক করতে হলে ডায়াল করুন *3# । 

৪৭ টাকায় যেকোনো নম্বরে কথা হবে মাত্র ৪৭ পয়সা / মিনিট 

এই অফারটি চালু করতে হলে আপনাকে ৪৭ টাকা রিচার্জ করতে হবে । এই অফারটির সাথে আপনি পাবেন কল রেট ৪৭ পয়সা / মিনিট (+ট্যাক্স) । যার মেয়াদকাল ৩০ দিন (২৪ ঘন্টা) । এই অফারটি আপনি যত খুশি ততবার নিতে পারবেন । 

২৭ টাকা রিচার্জে ৪৫ মিনিট যেকোনো নম্বরে + ১ জিবি ইন্টারনেট

এই অফারটি নিতে হলে আপনাকে ২৭ টাকা রিচার্জ করতে হবে । এই অফারটির সাথে ১ জিবি ইন্টারনেট + ৪৫ মিনিট (যেকোনো নাম্বারে) পাবেন । এই অফারটির মেয়াদকাল ৩ দিন (২৪ঘন্টা) । এই অফারটির ডাটা ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *3# এবং মিনিট চেক করতে ডায়াল করুন *222*2# । ক্যাম্পেইন চলাকালীন সময়ে আপনি এই অফারটি যতবার খুশি উপভোগ করতে পারবেন । 

শেষ কথাঃ 

রবি বন্ধ সিম অফার এই পোস্টটি আশা করি আপনার কাজে আসবে । আপনি নিঃসন্দেহে এই অফারগুলো ব্যবহার করতে পারবেন, তার জন্য অবশ্যই আপনার সিমটি কমপক্ষে ৩/৬ মাস বন্ধ থাকা সিম হতে হবে ।  যদি আপনি রবি সিমের একজন গ্রাহক হয়ে থাকেন তাহলে বন্ধ সিমের অফার  লুফে নিতে পারেন । আমরা প্রতিনিয়ত এই ধরনের আর্টিকেল আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে যাচ্ছি, আপনি চাইলে আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন ।

Admin

Hello, This is Chhoyful Alam. Blogging is my dream. To realize that dream, I started blogging about education and technology. facebook

Post a Comment

Previous Post Next Post

Post 2