Teletalk mb offer । টেলিটক এমবি অফার

হ্যালো বন্ধুরা, শিক্ষামূলক ব্লগ বিডি এর পক্ষ থেকে আপনাদেরকে জানাই অনেক অনেক আন্তরিক শুভেচ্ছা । আশা করি মহান আল্লাহ তা’লার অশেষ রহমতে সবাই ভাল আছেন । আজ আমি আপনাদের সাথে কথা বলবো টেলিটক এমবি অফার (Teletalk mb offer) নিয়ে । পুরো আর্টিকেলটি পড়লে টেলিটক এমবি অফার (Teletalk mb offer) সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন । 

Teletalk mb offer । টেলিটক এমবি অফার


Teletalk mb offer । টেলিটক এমবি অফার 

বাংলাদেশের সিম কোম্পানিগুলোর মধ্যে টেলিটক এখন অন্যতম ব্রান্ড হয়ে ওঠেছে । একটা সময় টেলিটক অনেক পিছিয়ে ছিল । বর্তমানে টেলিটক অন্যান্য সিম কোম্পানির চাইতে বেশি বেশি অফার দিয়ে গ্রাহক বৃদ্ধি করতেছে । আমি আজকে আপনাদের সাথে টেলিটক এমবি অফার (Teletalk mb offer) এর চারটি ক্যাটাগরির অফার নিয়ে আলোচনা করবো । ১। রেগুলার অফার । ২। আগামী অফার । ৩। বর্ণমালা এবং ৪। অপরাজিতা । 

রেগুলার টেলিটক এমবি অফার (Teletalk mb offer)

১ জিবি ইন্টারনেট ২৭ টাকায় 

এটি অনেক দূর্দান্ত একটি টেলিটক এমবি অফার (Teletalk mb offer)। এই অফারটির মূল্য মাত্র ২৭ টাকা, যার ইন্টারনেটের পরিমান হচ্ছে ১ জিবি এবং এই অফারটির মেয়াদ থাকবে ৭ দিন । এই টেলিটক এমবি অফার (Teletalk mb offer) টি আপনার ফোনে চালু করতে হলে *১১১*২৭# এই কোডটি ডায়ল করতে হবে । তাহলে আর দেরি না করে এখনি এই অফারটি লুফে নিতে কোডটি দায়াল করে ফেলুন । আর অবশ্যই ডায়াল এর পূর্বে আপনার ব্যালেন্সে ২৭ টাকা থাকতে হবে । এই অফারটি আপনি সরাসরি রিচার্জ করেও নিতে পারবেন । 

১ জিবি ইন্টারনেট ৪৯ টাকায় 

যারা এক মাসের মেয়াদী টেলিটক এমবি অফার (Teletalk mb offer) খুঁজতেছেন, তাদের জন্য এই অফারটি উপযুগী । এই অফারটিতে আপনি ১ জিবি ইন্টারনেট পাবেন । যার মেয়াদ ৩০ দিন । এই অফারটি একটিভ করতে হলে *১১১*৪৯# এই কোডটি ডায়াল করতে হবে । 

২ জিবি ইন্টারনেট ৯৩ টাকায় 

এটিও টেলিটক এমবি অফার (Teletalk mb offer) এর অন্যতম একটি অফার যার মেয়াদ ৩০ দিন । যারা এক মাস মেয়াদী এমবি খুজে থাকেন কম টাকার মধ্যে এই অফারটি আপনার জন্য অনেক বেস্ট । এই অফারটির মূল্য ৯৩ টাকা মাত্র । এই অফারটি একটিভ করতে হলে আপনার ফোনের ডায়াল অপশনে গিয়ে ডায়াল করুন *১১১*৯৩# এই কোডটি । 

৩.৫ জিবি ইন্টারনেট ৭৮ টাকায় 

আপনারা যারা স্বল্পটাকার মধ্যে ১০ দিনের মেয়াদী টেলিটক এমবি অফার (Teletalk mb offer) খুঁজে থাকেন, তাদের জন্য এই অফারটি হবে অনেক বেস্ট যার মেয়াদ ১০ দিন । অফারটির মূল্য ৭৮ টাকা মাত্র । অফারটি নিতে হলে ডায়াল করতে হবে *১১১*৫১১# এই কোডটি ।  
৩ জিবি ইন্টারনেট ৪৪ টাকায় 
এটিও স্বল্পটাকার মধ্যে অন্যতম একটি টেলিটক এমবি অফার (Teletalk mb offer), যার মেয়াদ ৫ দিন । অফারটির মূল্য ৪৪ টাকা । অফারটি আপনার ফোনে একটিভ করতে হলে ডায়াল করতে হবে *১১১*৪৪# এই কোডটি । 

৫ জিবি ইন্টারনেট ২০১ টাকায় 

এটিও টেলিটক সিমের অন্যতম একটি সেরা অফার অফার, যার মেয়াদ ৩০ দিন । এই টেলিটক এমবি অফার (Teletalk mb offer) টির মূল্য ২০১ টাকা মাত্র । এই অফারটির এক্টিভেশন কোড হলো *১১১*৫৩২# । 

১০ জিবি ইন্টারনেট ৯৭ টাকায় 

যারা অল্প টাকায় বেশি পরিমানের টেলিটক এমবি অফার (Teletalk mb offer) খঁজে থাকেন, এই অফারটি তাদের জন্য । এই অফারটির মেয়াদ ১০ দিন । ইন্টারনেটের পরিমান ১০ জিবি । যার মূল্য ৯৭ টাকা । এই অফারটি আপনি সরাসরি রিচার্জ করেও পাবেন । অথবা ডায়াল করেও নিতে পারবেন । এটি ডায়াল কোড হলো ১১১*৯৭# । 

২০ জিবি ইন্টারনেট ৩০১ টাকায় 

আপনারা যারা এক মাস মেয়াদের মধ্যে বেশি পরিমাণের টেলিটক এমবি অফার (Teletalk mb offer) খঁজে থাকেন, এই অসাধারন অফারটি তাদের জন্য । এই অফারটির মূল্য ৩০১ টাকা, যার মেয়াদ ৩০ দিন । এই অফারটি চালু করতে হলে আপনাকে ডায়াল করতে হবে *১১১*৫৫২# । 

২৫ জিবি ইন্টারনেট ১৯৮ টাকায়

যারা স্বল্প মেয়াদের মধ্যে অল্প টাকায় বেশি বেশি পরিমাণের টেলিটক এমবি অফার (Teletalk mb offer) খঁজে থাকেন, এই অফারটি তাদের জন্য । এই অফারটিতে ২৫ জিবি এমবি থাকবে, যার মেয়াদ ১০ দিন এবং মূল্য ১৯৮ টাকা । এই অফারটি চালু করতে হলে ডায়াল করতে হবে *১১১*১৯৮# । 

৩০ জিবি ইন্টারনেট ৩৪৪ টাকায়

যারা পুরো ৩০ দিনের জন্য ৩০ জিবির টেলিটক এমবি অফার (Teletalk mb offer) খঁজে থাকেন, তাদের জন্য এই অফারটি । এই অফারটিতে আপনি পাবেন ৩০ জিবি ইন্টারনেট যার মেয়াদ ৩০ দিন, এবং এই অফারটির মূল্য ৩৪৪ টাকা । এই অফারটি চালু করতে হলে আপনাকে ডায়াল করতে হবে *১১১*৩৪৪# এই কোডটি । 

৪৫ জিবি ইন্টারনেট ৪৪৫ টাকায় 

এই অফারটির মত এত চমৎকার টেলিটক এমবি অফার (Teletalk mb offer) অন্য কোনো অপারেটরে আপনি পাবেন না তাও আবার ৪৪৫ টাকায় ৪৫ জিবি । যার মেয়াদ ৩০ দিন । আপনি যদি পুরো এক মাসের জন্য একটা বড় অফার খঁজে থাকেন তাহলে এই অফারটি আপনার জন্য । এই অফারটি চালু করতে ডায়াল করতে হবে ১১১*৫৫৪# এই কোডটি । 

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫৩# । এই কোডটি ডায়াল করার পর ফিরতি একটি মেছেজ পাবেন সে মেছেজে আপনার ব্যালেন্স দেখতে পাবেন । 

আপনাদের সুবিধার জন্য আমি নিচে একটি তালিকা দিয়ে দিচ্ছি সেটি দেখে দেখেও আপনি টেলিটক এমবি অফার (Teletalk mb offer) খুব সহজেই পছন্দ করে কিনে নিতে পারবেন । 

  • 100 MB 9tk 5 days Dial Code: * 111 * 501 #
  • 500 MB 28tk 30 days Dial Code: * 111 * 503 #
  • 1 GB 26tk 7 days Dial Code: * 111 * 26 #
  • 1 GB 49tk 30 days Dial Code: * 111 * 49 #
  • 2 GB 93tk 30 days Dial Code: * 111 * 93 #
  • 3.5 GB: 6tk 10 days Dial Code: * 111 * 511 #
  • 3 GB money: 44tk 5 days Dial Code: * 111 * 44 #
  • 3 GB 139tk 30 days Dial Code: * 111 * 531 #
  • 3 GB 66tk 10 days; Dial Code: * 111 * 8 #
  • 5 GB 201tk 30 days Dial Code: * 111 * 532 #
  • 10 GB 96tk 10 days Dial Code: * 111 * 96 #
  • 10 GB 239tk 30 days Dial Code: * 111 * 550 #
  • 20 GB 301tk 30 days Dial Code: * 111 * 552 #
  • 25 GB 198tk 10 days Dial Code: * 111 * 198 #
  • 30 GB 344tk 30 days Dial Code: * 111 * 344 #
  • 45 GB 445tk 30 days Dial Code: *111*545#

আপনি নিঃসন্দেহে এই অফার গুলো কিনতে পারবেন । আমরা প্রতিদিন টেলিটকের অফিসিয়াল সাইটে চেক করে আমাদের পোস্টকে আপডেট করে থাকি । 

আগামী টেলিটক এমবি অফার (Teletalk mb offer)

১ জিবি ইন্টারনেট ২২ টাকায় 

টেলিটকের আরেকটি অফারের নাম হলো আগামী অফার । এই অফারের অন্তর্ভুক্ত কয়েকটি অফার রয়েছে, তার মধ্যে অন্যতম টেলিটক এমবি অফার (Teletalk mb offer) হচ্ছে ১জিবি মাত্র ২২ টাকায়, যার মেয়াদ ৭ দিন । এই অফারটি চালু করতে হলে আপনাকে ডায়াল করতে হবে *১১১*৬০০# এই কোডটি । 

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫৩# । এই কোডটি ডায়াল করার পর ফিরতি একটি মেছেজ পাবেন সে মেছেজে আপনার ব্যালেন্স দেখতে পাবেন । 

এই আগামী টেলিটক এমবি অফার (Teletalk mb offer) এর আন্ডারে আরো অনেক গুলো অফার রয়েছে । আপনি নিচে দেয়া তালিকা হতে পছন্দ করে যেকোনো অফার খুব সহজেই ডায়াল করে কিনে নিতে পারবেন । 

  • 1 GB 22tk 7 days Dial Code: *111*600#
  • 1 GB 45tk 30 days Dial Code: *111*601#
  • 2GB 81tk 20 days Dial Code: *111*602#
  • 3 GB 55tk 10 days Dial Code: *111*603#
  • 5 GB 91tk 15 days Dial Code: *111*605#
  • 10 GB 177tk 30 days Dial Code: *111*610#
আপনি নিঃসন্দেহে এই অফার গুলো কিনতে পারবেন । আমরা প্রতিদিন টেলিটকের অফিসিয়াল সাইটে চেক করে আমাদের পোস্টকে আপডেট করে থাকি ।

বর্ণমালা টেলিটক এমবি অফার (Teletalk mb offer)

টেলিটক সিম কোম্পানির আরেকটি সিমের নাম হলো টেলিটক বর্ণমালা সিম । এই বর্ণমালা সিমেও টেলিটক দূর্দান্ত অফার দিয়ে যাচ্ছে । 

১ জিবি ইন্টারনেট ২৪ টাকায় 

আপনি যদি অল্পটাকায় ৭ দিনের বর্ণমালা টেলিটক এমবি অফার (Teletalk mb offer) খুঁজে থাকেন, তাহলে এই অফারটি আপনার জন্য । যার মেয়াদ ৭ দিন । এই অফারটি নিতে হলে আপনাকে ডায়াল করতে হবে *১১১*৬১১# এই কোডটি । 

৩ জিবি ইন্টারনেট ৬২ টাকায় 

আপনি যদি টেলিটক বর্ণমালা সিম ব্যবহার করে ৭ দিনের বেসি ইন্টারনেট প্যাক কিনতে চান তাহলে এই টেলিটক এমবি অফার (Teletalk mb offer) টি আপনার জন্য । শুধু মাত্র ৬২ টাকায় ৩ জিবি ইন্টারনেট পাবেন ।আর এই অফারটির  মেয়াদকাল থাকবে ১০ দিন । তাহলে দেরি না করে এখনই ডায়াল করুন *১১১*৬১৪# নাম্বারে ।

এরকম আরো অনেক অফার রয়েছে বর্ণমালা টেলিটক সিমে । আমি নিচে একটি তালিকা দিয়ে দিচ্ছি আপনি সেই তালিকা অনুসরন করে আপনার পছন্দের অফারটি কিনে নিতে পারবেন । 
  • 1 GB 24tk 7 days Dial Code: *111*611#
  • 1 GB 46tk 30 days Dial Code: *111*612#
  • 2 GB 83tk 30 days Dial Code: *111*613#
  • 3 GB 62tk 10 days Dial Code: *111*614#
  • 5 GB 96tk 15 days Dial Code: *111*615#
  • 10 GB 186tk 30 days Dial Code: *111*616#

অপরাজিতা টেলিটক এমবি অফার (Teletalk mb offer)

১ জিবি ইন্টারনেট ৮ টাকায়

নতুন টেলিটক অপরাজিতা সিম কেনার পর প্রথম ৩ মাস ইন্টারনেট ব্যবহারের জন্য টেলিটক এমবি অফার (Teletalk mb offer) আপনাদের জন্য নিয়ে এসেছে দারুন ইন্টারনেট অফার । যা আপনি প্রথম ৩ মাস যত খুশি ততবার কিনে নিতে পারবেন মাত্র ৮ টাকায় । যার মেয়াদ থাকবে ৭ দিন । আপনি যদি আপনার মোবাইলে এই অফারটি চালু করতে চান তাহলে এখনই আপনার মোবাইল থেকে ডায়াল করুণ  *১১১*৮# আর ইনজয় করুণ দারুন এই অফারটি ।

১ জিবি ইন্টারনেট ১৯ টাকায়

এটিও টেলিটক অপরাজিতা সিমের ইন্টারনেট  অফার ।  মাত্র ১৯ টাকা দিয়ে কিনতে পারবেন ১ জিবি ইন্টারনেট । যার মেয়াদ থাকবে ৩ দিন । এই অফারটি চালু করার জন্য *১১১*১৯# নাম্বারে ডায়াল করতে হবে ।  

২ জিবি ইন্টারনেট ৩৮ টাকায়

টেলিটক অপরাজিতা সপ্তাহ ব্যাপী ইন্টারনেট ব্যাবহার করার জন্য মাত্র ৩৮টাকার একটি আকর্ষণীয় টেলিটক এমবি অফার (Teletalk mb offer) ।  মাত্র ৩৮ টাকায় ২ জিবি  ইন্টারনেটের  অফার এবং যার  মেয়াদকাল ৭ দিন । এই অফারটির জন্য *১১১*৩৮# নাম্বারে ডায়াল করে চালু করতে পারবেন অফারটি ।
এরকম আরো অনেক অফার রয়েছে অপরাজিতা টেলিটক সিমে । আমি নিচে একটি তালিকা দিয়ে দিচ্ছি আপনি সেই তালিকা অনুসরন করে আপনার পছন্দের অফারটি কিনে নিতে পারবেন । 

  • 1 GB 8tk 7 days Dial Code: *111*8#
  • 1 GB 19tk 3 days Dial Code: *111*19#
  • 2 GB 38tk 7 days Dial Code: *111*39#

শেষ কথাঃ

আশাকরি আপনাদের চাহিদা অনুযায়ী আর্টিকেলটি হয়েছে । এই আর্টিকেলের কোনো অংশ নিয়ে যদি আপনার কোনো প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন । আমাদের এই শিক্ষামূলক ওয়েবসাইটে এই ধরনের পোস্ট নিয়মিত করা হয়, আপনি চাইলে আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন । এই ধরনের অফার সমূহের আর্টিকেল গুলো আমরা সিম কোম্পানির অফিসিয়াল সাইট থেকে আপডেট করে থাকি, তাই আপনি নিঃসন্দেহে এই অফারসমূহ জ্রয় করতে পারেন । আশা করি বোঝতে পেরেছেন । এতক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ । 

Admin

Hello, This is Chhoyful Alam. Blogging is my dream. To realize that dream, I started blogging about education and technology. facebook

2 Comments

  1. আচ্ছা অপরাজিতা অফারটি কি আমার সাধারণ টেলিকম সিমে নিতেব পারবো

    ReplyDelete
    Replies
    1. না স্যার, এই অফারটি শুধু টেলিটক অপরাজিতা সিমে নিতে পারেবন । আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে যোগাযোগ করার জন্য ।

      Delete
Previous Post Next Post

Post 2