বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম । বাটন ফোনে বিকাশে ব্যালেন্স চেক করার কোড । Bkash Account Check Code Number

বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম । বাটন ফোনে বিকাশে ব্যালেন্স চেক করার কোড- আপনি যদি বিকাশ অপারেটরের মোবাইল ব্যাংকিং সার্ভিসের একজন সদস্য হ্যে থাকেন, তাহলে আজকের এই আর্টিকেলটি শুধু আপনার জন্য । আজকের এই আর্টিকেলটির মাধ্যমে খুবি সহজে আপনি আপনার বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম সম্পর্কে পুরোপুরি জানতে পারবেন । তবে বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম এর জন্য প্রয়োজন পরবে আপনার যেই নাম্বারের দ্বারা বিকাশ একাউন্ট তৈরি করেছেন সেই নাম্বারসহ একটি বাটন মোবাইল । 

বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম । বাটন ফোনে বিকাশে ব্যালেন্স চেক করার কোড । Bkash Account Check Code Number
বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম

বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম । বাটন ফোনে বিকাশে ব্যালেন্স চেক করার কোড

ধাপ ১: প্রথমে যেই সিম দিয়ে বিকাশ একাউন্ট করেছেন ঐ সিম থেকে বাটন ফোনে ডায়াল করুন *247# । এই কোডটি ডায়াল করার কিছুক্ষন পর আপনার সামনে অনেকগুলো অপশন চলে আসবে । সেখান থেকে আপনি ৮ নাম্বার অপশনটি লক্ষ করুন, সেখানে লেখা রয়েছে দেখবেন মাই বিকাশ । 

আরো পড়ুন:-  




ধাপ ২: ৮ নাম্বার অপশনে যাবার জন্য আপনি আপনার ফোন থেকে মধ্যে থাকা বাটনে ক্লিক করুন । মধ্যে থাকা বাটনে ক্লিক করার পর আপনি সেখানে ৮ লিখে আবার আপনার বাটন মোবাইলের মধ্যের বাটনে ক্লিক করুন । 


ধাপ ৩: মধ্যের বাটনে ক্লিক করার পর আবার আপনার সামনে বিকাশের কিছু অপশন চলে আসবে । সেখান থেকে আপনি ১ নাম্বার অপশনটিকে খেয়াল করুন, যেখানে লেখা রয়েছে চেক ব্যালেন্স (Check Balance) । 

ধাপ ৪: আবার আপনি আপনার বাটন  ফোনের মধ্যের বাটনে ক্লিক করুন । মধ্যের বাটনে ক্লিক করার পর ১ লিখে পুনরায় মধ্যের বাটনে ক্লিক করুন । 

ধাপ ৫: মধ্যের বাটনে ক্লিক করার পর আপনার মোবাইলের স্ক্রিনের সামনে একটি অপশন চলে আবার চলে আসবে । সেখানে লেখা দেখতে পাবেন ইন্টার মেনু পিন । এই অপশনে আপনার বিকাশের গোপন পাসওয়ার্ডটি প্রদান করতে হবে । আপনি বিকাশ একাউন্ট তৈরি করার সময় যে পিন নাম্বারটি দিয়েছিলেন সেই পিন নাম্বারটি এখানে দিতে হবে । 

আরো পড়ুন: 


ধাপ ৬: বিকাশের পিন নাম্বার সাধারণত ৫ ডিজিটের বা অক্ষরের হয়ে থাকে । এখন আবার আপনার বাটন ফোনের মধ্যের বাটনে ক্লিক করুন । ক্লিক করার পর আপনার ৫ অক্ষরের পিন নাম্বারটি লিখুন । তারপর পুনরায় আপনার ফোনের মধ্যের বাটনে ক্লিক করুন । 


ধাপ ৭: আপনি যদি সঠিকভাবে আপনার বিকাশ একাউন্টের পাসওয়ার্ডটি দিয়ে থাকেন এবং যখনই মধ্যের বাটনে ক্লিক করবেন একটু সময় পরে আপনি আপনার বিকাশ একাউন্টের ব্যালেন্স দেখতে পাবেন । আশা করি বোঝতে পেরেছেন । 

শেষ কথাঃ 

বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম । বাটন ফোনে বিকাশে ব্যালেন্স চেক করার কোড- আজকের এই আর্টিকেলটিতে আপনাদেরকে বিস্তারিতভাবে বলে দিলাম । আপনারা সম্পূর্ণ আর্টিকেলটি মনযোগ সহকারে পড়ে আপনার বাটন ফোনে বিকাশ একাউন্টের ব্যালেন্স চেক করে নিন । আমাদের এই ওয়েবসাইটে প্রতিনিয়ত বিভিন্ন সমস্যার সমাধানের আর্টিকেল পাবলিশ করা হচ্ছে, আপনি চাইলে আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন । এতক্ষণ সাথে থাকার জন্য ধন্যবাদ ।     

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শিক্ষামূলক ব্লগ বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url