বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম । বাটন ফোনে বিকাশে ব্যালেন্স চেক করার কোড । Bkash Account Check Code Number

বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম । বাটন ফোনে বিকাশে ব্যালেন্স চেক করার কোড- আপনি যদি বিকাশ অপারেটরের মোবাইল ব্যাংকিং সার্ভিসের একজন সদস্য হ্যে থাকেন, তাহলে আজকের এই আর্টিকেলটি শুধু আপনার জন্য । আজকের এই আর্টিকেলটির মাধ্যমে খুবি সহজে আপনি আপনার বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম সম্পর্কে পুরোপুরি জানতে পারবেন । তবে বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম এর জন্য প্রয়োজন পরবে আপনার যেই নাম্বারের দ্বারা বিকাশ একাউন্ট তৈরি করেছেন সেই নাম্বারসহ একটি বাটন মোবাইল । 

বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম । বাটন ফোনে বিকাশে ব্যালেন্স চেক করার কোড । Bkash Account Check Code Number
বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম

বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম । বাটন ফোনে বিকাশে ব্যালেন্স চেক করার কোড

ধাপ ১: প্রথমে যেই সিম দিয়ে বিকাশ একাউন্ট করেছেন ঐ সিম থেকে বাটন ফোনে ডায়াল করুন *247# । এই কোডটি ডায়াল করার কিছুক্ষন পর আপনার সামনে অনেকগুলো অপশন চলে আসবে । সেখান থেকে আপনি ৮ নাম্বার অপশনটি লক্ষ করুন, সেখানে লেখা রয়েছে দেখবেন মাই বিকাশ । 

আরো পড়ুন:-  




ধাপ ২: ৮ নাম্বার অপশনে যাবার জন্য আপনি আপনার ফোন থেকে মধ্যে থাকা বাটনে ক্লিক করুন । মধ্যে থাকা বাটনে ক্লিক করার পর আপনি সেখানে ৮ লিখে আবার আপনার বাটন মোবাইলের মধ্যের বাটনে ক্লিক করুন । 


ধাপ ৩: মধ্যের বাটনে ক্লিক করার পর আবার আপনার সামনে বিকাশের কিছু অপশন চলে আসবে । সেখান থেকে আপনি ১ নাম্বার অপশনটিকে খেয়াল করুন, যেখানে লেখা রয়েছে চেক ব্যালেন্স (Check Balance) । 

ধাপ ৪: আবার আপনি আপনার বাটন  ফোনের মধ্যের বাটনে ক্লিক করুন । মধ্যের বাটনে ক্লিক করার পর ১ লিখে পুনরায় মধ্যের বাটনে ক্লিক করুন । 

ধাপ ৫: মধ্যের বাটনে ক্লিক করার পর আপনার মোবাইলের স্ক্রিনের সামনে একটি অপশন চলে আবার চলে আসবে । সেখানে লেখা দেখতে পাবেন ইন্টার মেনু পিন । এই অপশনে আপনার বিকাশের গোপন পাসওয়ার্ডটি প্রদান করতে হবে । আপনি বিকাশ একাউন্ট তৈরি করার সময় যে পিন নাম্বারটি দিয়েছিলেন সেই পিন নাম্বারটি এখানে দিতে হবে । 

আরো পড়ুন: 


ধাপ ৬: বিকাশের পিন নাম্বার সাধারণত ৫ ডিজিটের বা অক্ষরের হয়ে থাকে । এখন আবার আপনার বাটন ফোনের মধ্যের বাটনে ক্লিক করুন । ক্লিক করার পর আপনার ৫ অক্ষরের পিন নাম্বারটি লিখুন । তারপর পুনরায় আপনার ফোনের মধ্যের বাটনে ক্লিক করুন । 


ধাপ ৭: আপনি যদি সঠিকভাবে আপনার বিকাশ একাউন্টের পাসওয়ার্ডটি দিয়ে থাকেন এবং যখনই মধ্যের বাটনে ক্লিক করবেন একটু সময় পরে আপনি আপনার বিকাশ একাউন্টের ব্যালেন্স দেখতে পাবেন । আশা করি বোঝতে পেরেছেন । 

শেষ কথাঃ 

বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম । বাটন ফোনে বিকাশে ব্যালেন্স চেক করার কোড- আজকের এই আর্টিকেলটিতে আপনাদেরকে বিস্তারিতভাবে বলে দিলাম । আপনারা সম্পূর্ণ আর্টিকেলটি মনযোগ সহকারে পড়ে আপনার বাটন ফোনে বিকাশ একাউন্টের ব্যালেন্স চেক করে নিন । আমাদের এই ওয়েবসাইটে প্রতিনিয়ত বিভিন্ন সমস্যার সমাধানের আর্টিকেল পাবলিশ করা হচ্ছে, আপনি চাইলে আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন । এতক্ষণ সাথে থাকার জন্য ধন্যবাদ ।     

Admin

Hello, This is Chhoyful Alam. Blogging is my dream. To realize that dream, I started blogging about education and technology. facebook

Post a Comment

Previous Post Next Post

Post 2